Home / Cricket / ২০১৯ বিশ্বকাপ জিতবে পাকিস্তান

২০১৯ বিশ্বকাপ জিতবে পাকিস্তান

আসছে বছরের ৩০ মে পর্দা উঠবে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের। ১৪ জুলাই ফাইনালের মাধ্যেম সমাপ্তি ঘটবে দ্বাদশ বিশ্বকাপ আসরের। ওয়ানডে বিশ্বকাপের এটি হবে এ ফরম্যাটের দ্বাদশ বিশ্বকাপের আসর। ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হতে যাওয়া ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপটি জয়ের দারুণ সম্ভাবনা দেখছেন দেশটির কিংবদন্তি সাবেক ক্রিকেটার মোহাম্মদ ইউসুফ।

এ বিষয়ে তিনি বলেন, আগামী বিশ্বকাপে হট ফেবারিট পাকিস্তান। ফখর-ইমামরা যেভাবে খেলছে, সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে বিশ্বচ্যাম্পিয়ন হবে তারাই।

মোহাম্মদ ইউসুফ বলেন, ক্রিকেটের সবচেয়ে বড় মঞ্চে শিরোপা উঁচিয়ে ধরবে পাকিস্তান। সরফরাজ বাহিনীর সেই সম্ভাবনা প্রবল। আগামীর ক্রিকেট শাসন করবে পাকরাই। পাকিস্তান ছাড়া তিনি ভারত-ইংল্যান্ডকে ফেবারিট মানে করছেন।

সাবেক এ পাক ক্রিকেটার বলেন, দুর্দান্ত খেলছে ভারত। বিশেষ করে দলটির অধিনায়ক বিরাট কোহলি। সে যেমন ব্যাটে রানের ফোয়ারা ছোটাচ্ছে, তেমন সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে। প্রতিটি ডিপার্টমেন্টের মধ্যে ব্যালান্স এনেছে। এটি তাদের এগিয়ে রাখবে। আর স্বাগতিক হিসেবে এগিয়ে থাকবে ইংল্যান্ড। সীমিত ওভারের ক্রিকেটে তাদের পারফরম্যান্সও ভালো।

যে কারণে ২০১৯ বিশ্বকাপ পাকিস্তান জিতবে বলে মনে করছেন তিনি, সবশেষ চ্যাম্পিয়নস ট্রফি জিতেছে পাকিস্তান। যা হয়েছিল ইংল্যান্ডেই। আর এ কারণেই টুর্নামেন্টে এগিয়ে থাকবে সরফরাজরা। তাছাড়া দলের সবার পারফরম্যান্স এখন নজরকাড়া। প্রতিটি ডিপার্টমেন্টের মধ্যে ব্যালান্স আছে। বিশেষ করে বোলিং অ্যাটাক দুর্দান্ত। পেস-স্পিনের মধ্যে দারুণ সমন্বয় আছে। ব্যাটাররাও উন্নতি করছে। হালের ক্রিকেটের সঙ্গে তাল মেলাতে পারছে।

Check Also

বদলে যাবে ভারত-পাকিস্তান ম্যাচের সূচি?

আগামী সেপ্টেম্বরে আরব আমিরাতে শুরু হতে যাওয়া এশিয়া কাপের সূচি প্রকাশ হওয়ার পর থেকেই শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *