Breaking News
Home / Cricket / ১৭ বলেই শেষ দিনের খেলা!

১৭ বলেই শেষ দিনের খেলা!

অকল্যান্ড টেস্টের শুরুটা হয়েছিল ট্রেন্ট বোল্ট আর টিম সাউদি ঝড়ে। সেই ঝড় যখন থেমেছে ততক্ষণে প্রথম ইনিংসে ৫৮ রানে অলআউট ইংল্যান্ড। তারপর শুরু আসল ঝড়। অকল্যান্ডের হালকা ঝড় আর বৃষ্টির উপদ্রবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ক্রিকেটারদের বেশিরভাগ সময়ই মাঠের বাইরে কাটাতে হচ্ছে। বৃষ্টির কারণে তিন দিনে খেলা হয়েছে মাত্র ১১৫.৪ ওভার। শনিবার তৃতীয় দিনের অবস্থা আরো করুণ। এ দিন খেলা হয়েছে মাত্র ১৭ বল!

joe root auckland test

শনিবার ম্যাচ শুরু হয়েছিল অবশ্য নির্ধারিত সময়েই। কিন্তু নিউজিল্যান্ড প্রথম ইনিংসে ৪ উইকেটে ২২৯ রান নিয়ে যখন তৃতীয় দিন শুরু করছিলো, অকল্যান্ডের আকাশ তখন মেঘে ঢাকা। মাথার উপর কালো মেঘ নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করেছিল নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ক্রিকেটাররা। বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি ক্রিকেটাররা।

 

২.৫ ওভার খেলা হতেই আবারও বৃষ্টির হানা। মিনিট পনেরো পরেই খেলার সমাপ্তি টানতে বাধ্য হয়েছেন আম্পায়াররা। তৃতীয় দিনের এই ১৭ বলে কোনো উইকেট হারায়নি নিউজিল্যান্ড। ৪ রান যোগ করেছেন হেনরি নিকোলাস ও বিজে ওয়াটলিং। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে নিকোলাস ৫২ রানে অপরাজিত ছিলেন। ওয়াটলিং অপরাজিত ছিলেন ১৮ রানে।



ইংল্যান্ড প্রথম ইনিংসে মাত্র ৫৮ রানে গুটিয়ে যাওয়াতে ইতোমধ্যেই ১৭৫ রানের লিড পেয়েছে নিউজিল্যান্ড। এতে বড় অবদান কেন উইলিলয়াসনের। গতকাল নিউজিল্যান্ডের হয়ে রেকর্ডগড়া সেঞ্চুরি করেছিলেন উইলিয়ামসন (১০২)। নিউজিল্যান্ড অধিনায়কের এটি ১৮ নম্বর টেস্ট সেঞ্চুরি। নিউজিল্যান্ডের মধ্যে যা সর্বোচ্চ।


Check Also

সুখবরঃ বিসিবির নতুন নিয়মে সুযোগ পাচ্ছেন তারা, তালিকার শীর্ষে আছেন আশরাফুল। ২য় শাহরিয়ার নাফিস। পড়ুন বিস্তারিত

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। প্রতিবছরই বিপিএল শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: