Breaking News
Home / Football / ‘সোনার হরিণ’কে তাহলে পেয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ!

‘সোনার হরিণ’কে তাহলে পেয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ!

ডেভিড ডি গিয়াকে নিয়ে গত বছর রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যে যা হলো সেটা অনেকেরই জানার কথা। ডি গিয়াকে কিনতে উঠেপড়ে লেগেছিল রিয়াল। স্প্যানিশ গোলরক্ষক নিজেও রিয়ালে যাওয়ার জন্য সব প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড দাঁত কামড়ে থাকার জন্য শেষ পর্যন্ত রিয়াল-গিয়ার চুক্তিটা হয়নি। ম্যানচেস্টার ইউনাইটেডেই থেকে যেতে হয়েছে গিয়াকে।



তবে দেরিতে হলেও গিয়াকে হয়তো ঠিকই পেয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ গণমাধ্যশ ডন ব্যালনের এক প্রতিবেদনে বলা হচ্ছে, গিয়াকে রিয়ালের কাছে দিয়ে দিতে নাকি সম্মত হয়েছে ম্যানইউ। তবে গিয়েকে পেতে হলে একটা শর্ত পূরণ করতে হবে রিয়ালকে। শর্তটা হচ্ছে, গিয়ার বদলে আক্রমণভাগের তরুণ তারকা ইসকোকে দিতে হবে। গিয়া-ইসকোর অদল-বদলের প্রস্তাব ম্যানচেস্টার ইউনাইডেই নাকি রিয়ালকে দিতে যাচ্ছে।



অনেকদিন যাবত গোলবারের নিচে বিশ্বসেরা একজন গোলরক্ষককে খুঁজছে রিয়াল মাদ্রিদ। সেই লক্ষ্য পূরণে তাদের প্রথম পছন্দ ডি গিয়া। কিন্তু শত চেষ্টা করেও গিয়াকে গোলবারের নিচে নিতে পারেনি মাদ্রিদের ক্লাবটি। এবার ম্যানইউ যখন ছাড়তে চাচ্ছে তখন ইসকোকে দিয়ে দিতে হয়তো কার্পন্য করবে না রিয়াল।



তাছাড়া ইসকো নিজেও ক্লাব ছাড়ার চিন্তা করছেন। বরাবর ভালো খেললেও ক্রিশ্চিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, করিম বেনজেমাদের ভিড়ে নিয়মিত সেরা একাদশে সুযোগ মিলছে না। ফলে রিয়াল ছাড়ার চিন্তা করছেন স্প্যানিশ তরুণ। এবার ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাব থেকে ডাক আসলে হয়তো রাজি হয়েই যাবেন ইসকো। দেখা যাক, কোথাকার জল কোথায় গিয়ে গড়ায়।

Check Also

এক মাসের মধ্যে ফেরার আশা নেইমারের

ব্রাজিল ও পিএসজি সমর্থকদের দারুণ সংবাদটা নিজেই দিয়েছেন নেইমার। জানিয়েছেন এক মাসের মধ্যে মাঠে ফেরার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: