Breaking News
Home / Life Style / শাহরুখ-পুত্রের প্রতিদ্বন্দি তালিকায় শাকিব-পুত্র আবরাম খান

শাহরুখ-পুত্রের প্রতিদ্বন্দি তালিকায় শাকিব-পুত্র আবরাম খান

বিগত এক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় প্রায় একছত্র রাজ করছে তৈমুর আলি খান। খুদে নবাবের জন্মের পর থেকে শাহরুখ পুত্র আবরামের জনপ্রিয়তা বেশ খনিকটা কমে গিয়েছিল, তা বলাই বাহুল্য। সেই প্রতিদ্বন্দি তালিকায় এবার যুক্ত হয়েছে আরও এক তারকা-পুত্রের নাম।




খুদের নাম আবরাম খান। সুপারস্টার বাবার চোখের মণি। কী ভাবছেন? শাহরুখ খানের ছেলের কথা বলছি? তা একেবারেই নয়। কথা হচ্ছে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের ছেলে আবরাম খানের। বাড়িতে তাকে সকলে জয় নামে ডাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বছরের দুইয়ের এই খুদের একটি মিষ্টি ছবি।




পোস্টে অভিনেত্রী শ্রাবন্তীর কোলে দেখা গিয়েছে খুদে আবরামকে। গত সপ্তাহে এসকে মুভিজ-এর নতুন ছবি ‘ভাইজান এল রে’-এর শ্যুটিং চলছিল শিলিগুড়িতে। শকিব, শ্রাবন্তী, পায়েল সরকার সবাই উপস্থিত ছিলেন শ্যুটিং সেটে। সেখানেই অভিনেতাকে চমকে দেওয়ার জন্য মা অপু বিশ্বাসের সঙ্গে শ্যুটিং সেটে পৌঁছে যায় খুদে আবরাম।

গত বছরেই অপু এবং শাকিবের বিবাহ বিচ্ছেদ ঘটে। কিন্তু নিজেদের তিক্ততার প্রভাব আবরামের উপর পড়তে দেননি দু’জনে।




তবে ‘কপি-পেস্ট’-এর গল্প শুধুমাত্র দুই আবরামকে ঘিরেই শেষ নয়। ছেলের মতো বাবাও শাহরুখ খানের নাম হাতিয়েছেন। শাহরুখের ইন্টাগ্রাম এবং টুইটার হ্যান্ডলের নাম ‘আইঅ্যামঅসআরকে’-এর সঙ্গে সামাঞ্জস্য রেখে নিজের সোশ্যাল অ্যাকাউন্টের নাম ‘আইঅ্যামএসকেবিডি’ রেখেছেন শাকিব।




Check Also

ফিফটি করেই আউট সাকিব!! ২য় উইকেটের পতন। সর্বশেষ স্কোর দেখে নিন

ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। টাইগার দলপতি মাশরাফী বিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: