Breaking News
Home / Cricket / মাঠে মাহমুদউল্লাহর আচারণ অক্রিকেটীয় তাহলে বিরাট কোহলির আচারণ কেন এমন?? দেখুন ভিডিও তে

মাঠে মাহমুদউল্লাহর আচারণ অক্রিকেটীয় তাহলে বিরাট কোহলির আচারণ কেন এমন?? দেখুন ভিডিও তে

সদ্য শেষ হওয়া নিদাহাস ট্রফি জিতেছে ভারত।কিন্তু ট্রফি নিয়ে তাদের কোন মাতামাতি নেই।তাদের আলোচনার বিষয় বস্তু এখন সাকিবরা।কি ভাবে টাইগার ক্রিকেটারদের দোষ ধরা যায় সেটা নিয়ে ব্যস্ত।খেলার মাঠে খেলোয়াড়রা মেজাজ হারাতেই পারে ।

কারণ তারা তখন সব থেকে বেশি চাপে থাকেন।তার মানে এই না যে তাদের আচরণ খারাপ।খেলার মাঠে যেটা হয় সেটা পরিস্থিতি অনুয়াযী হয়।সেটা সেখানেই শেষ হয়ে যাই।সেই বিষয় নিয়ে দীর্ঘ দিন সমালোচনার কিছু নেই। অবশ্য কাজ না থাকলে পরের নিন্দা করে সময়কাটানো আর কি।

নিদাহাস ট্রফির ফাইনালে ভারতের বিপক্ষে মাহমুদউল্লাহ রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার সময় আউটের ক্ষোভে মেজাজ হারিয়ে সিরিতে লাথি মারেন।সেই লাথি মারার ভিডিওটা নিয়ে ভারতের একটি শীর্ষ অনলাইন পত্রিকা মাহমুদউল্লাহকে নিয়ে এভাবে লিখে।

ফাইনালে বাংলাদেশ কেমন খেলল তা নিয়ে আর আলোচনা হচ্ছে না। অক্রিকেটীয় বিষয় নিয়েই চর্চা হচ্ছে বেশি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বাংলাদেশী ক্রিকেটারের অভব্যতার ভিডিও।

বাংলাদেশি ক্রিকেটারদের ‘নাগিন ড্যান্স’ নিয়ে চর্চা হচ্ছে সর্বত্র। রাগের মাথায় ড্রেসিং রুমের কাচের দরজা ভাঙার অভিযোগ উঠেছে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের উপরে। এখানেই শেষ নয়। দ্বীপরাষ্ট্রের মাটিতে নিদাহাস ট্রফি শেষ হয়ে গেলেও বাংলাদেশি ক্রিকেটারদের দৃষ্টিকটূভাবে রাগ প্রদর্শনের ছবি এখনও ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

রুদ্ধশ্বাস ফাইনালে শেষ বলে ছক্কা হাঁকিয়ে ভারতকে জেতান দীনেশ কার্তিক। সেই ম্যাচে একটা সময়ে জাঁকিয়ে বসেছিল বাংলাদেশ। সাকিবদের মুখের গ্রাস ছিনিয়ে নেন কার্তিক।

টেনশনের সেই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমেছিল বাংলাদেশ। ২৭ রানে দু’ উইকেট হারিয়ে একসময়ে ধুঁকছিল বাংলাদেশ। দ্রুত ফিরে যান সৌম্য সরকার এবং মুশফিকুর রহিম। সাব্বির রহমান একদিক আগলে রাখেন। তাঁকে যোগ্য সঙ্গত করছিলেন মাহমুদুল্লাহ রিয়াধ। ২১ রানে ড্রেসিং রুমে ফেরেন মাহমুদুল্লাহ। রান আউট হন তিনি।

আউট হয়ে ফেরার সময়ে মেজাজ নিয়ন্ত্রণ করতে পারেননি মাহমুদুউল্লাহ। ড্রেসিং রুমে ঢোকার সময়ে ক্ষোভ উগরে দেন তিনি। লাথি মেরে বসেন রেলিংয়ে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে। দেখে নিন মাহমুদুল্লাহর ক্ষোভপ্রকাশের সেই মুহূর্ত।

একজন খেলোয়াড় বাজে ভাবে রান আউট হলে মেজাজ হারানোটাই স্বাভাবিক।কিন্তু মাহমুদউল্লাহ এমন কিছু করেননি যা অক্রিকেটীয় আচারণ হবে।যদি মাহমুদউল্লাহর এই আচারন অক্রিকেটীয় হয়। তাহলে আইপিএলে ম্যাচ হেরে দর্শকের সাথে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলির এই আচারন কেমন?

Check Also

সুখবরঃ বিসিবির নতুন নিয়মে সুযোগ পাচ্ছেন তারা, তালিকার শীর্ষে আছেন আশরাফুল। ২য় শাহরিয়ার নাফিস। পড়ুন বিস্তারিত

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। প্রতিবছরই বিপিএল শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: