Breaking News
Home / Cricket / কত টাকার মালিক কেকেআর কর্ণধার

কত টাকার মালিক কেকেআর কর্ণধার

কেকেআর এর কর্ণধার কিং খান। কত তাকার মালিক শারুখ খান । সম্প্রতি তার সম্পত্তির পরিমাণ নিয়ে বেশ কয়েকটি রিপোর্ট প্রকাশিত হয়েছে । সেই রিপোর্টের দাবি, ‘বলিউড বাদশা’র মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৯০০ কোটি টাকা। ‘দ্য সান’ পত্রিকার রিপোর্ট থেকে জানা যায় , একটি ছবিতে অভিনয় করার জন্য শাহরুখের পারিশ্রমিক হার মানাবে বাঘা বাঘা সব হলিউড অভিনেতাকেও। গত বছরই তো ২৪৭ কোটি টাকা উপার্জন করে ধনী অভিনেতাদের মধ্যে ৫৮ নম্বর স্থানে ছিলেন কেকেআর-এর মালিক।



তবেও খানের ক্রিকেট টিম কেকেআর দারুণ জনপ্রিয়। ২০০৮ সালে জুহি চাওলা ও জয় মেহতার সঙ্গে শাহরুখ তৈরি করেছিলেন এই দল। কেকেআর-এর বর্তমান মূল্য প্রায় ৪৮৯ কোটি টাকা।



বলিউড স্টারেদের মধ্যে সবচেয়ে বিলাসবহুল বাংলোটি নাকি কিং খানেরই। এরকমই কথা প্রচলিত রয়েছে ‘মন্নত’ নিয়ে। সবাই খুব একটা ভুল বলেন না। ‘মন্নত’-এর বাইরের জাঁকজমক দেখলেই তা বোঝা যায়। ১৯৯৫ সালে শাহরুখ খান ‘মন্নত’ বাংলোটি কেনেন। সেই সময়ে এর দাম ছিল প্রায় ১৫ কোটি চাকা। এখন সেই ‘মন্নত’ আরও দামি। এর দাম এখন প্রায় ২০০ কোটি টাকা।



‘মন্নত’-এর মতো না হলেও দুবাইয়ের অনতিদূরে জুমেইরাহতে শাহরুখের সুন্দর একটি ভিলা আছে। সেটিও বেশ সুন্দর। একবার এই ভিলা সম্পর্কে শাহরুখকে বলতে শোনা গিয়েছিল, তিনি এই ভিলা উপহার হিসেবে পেয়েছিলেন। সেই রিপোর্ট অনুযায়ী, লন্ডনে কেকেআর মালিকের শাহরুখ খানের ১০৬ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। তাছাড়া বহু কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডোর তিনি। বিজ্ঞাপনে প্রতিদিনই তাঁকে দেখা যায়। তাঁর অভিনয়ের অনুরাগীর সংখ্যা কম নয়। সব মিলিয়ে শাহরুখ নিজেই ব্র্যান্ড। তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া।


Check Also

সুখবরঃ বিসিবির নতুন নিয়মে সুযোগ পাচ্ছেন তারা, তালিকার শীর্ষে আছেন আশরাফুল। ২য় শাহরিয়ার নাফিস। পড়ুন বিস্তারিত

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। প্রতিবছরই বিপিএল শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: