Breaking News
Home / Cricket / ‘আমরা গুড লুকিং চাইনা, চাই গুড বলিং’

‘আমরা গুড লুকিং চাইনা, চাই গুড বলিং’

সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদের। কিন্তু একসময় খেলার মাঠে তার খেলায় মুগ্ধ হয়েছেন অসংখ্য ক্রিকেটপ্রেমী। মাঠে এখন তাকে কম দেখা গেলেও টিভি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে নিয়মিত। এমনকি তিনি কিছুদিন আগে চলচ্চিত্রের নায়ক হয়ে রুপালি পর্দায় আসবেন বলে ঘোষণা দিয়েছিলেন।




রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘ফেসবুক’ নামের সিনেমায় নায়কের ভূমিকায় তাসকিনকে দেখা যাবে বলে এমন খবরও প্রকাশ হিয়েছিলো। কিন্তু তাসকিন আবার পরে জানালেন এখন আপাতত তিনি সিনেমায় অভিনয় করতে চান না, তবে সময় হলে ঠিকই নায়ক রূপে দেখা দেবেন তিনি।

তাসকিনকিন্তু এই খবর ছড়িয়ে পড়ার পর পরই ভক্তরা অধীর আগ্রহ নিয়ে বসে আসেন তাকে নায়ক রূপে দেখতে। কিন্তু খেলায় এখন ভালো না করার কারণে কিছু কিছু ভক্ত তাকে কটু কথা বলতেও ছাড়েননি । একটু আগে তাসকিন নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে মাশরাফির সাথে একটি ছবি পোস্ট করলে সেখানেও ভক্তদের একই মন্তব্য চোখে পড়েছে।



একজন লিখেছেন, ‘আমরা গুড লুকিং চাইনা গুড বলিং চাই, তাসকিন আহম্মেদ।’ আরেকজন লিখেছেন, ‘পোস্টার বয় তাসকিন। খেলায় ভালো করো। ’ আরেকজন মাশরাফিকে উদ্দেশ করে লিখেছেন, ‘ম্যাশ ভাই ভালোবাসা নিয়েন। আরেকজন তাসকিনকে উদ্দেশ করে লিখেছেন, ‘ভাইরে পোজ পাছ একটু কমাও খেলার দিকে মনোযোগী হও। অনেক দিন তোমার ভালো বোলিং দেখি না।’



Check Also

সুখবরঃ বিসিবির নতুন নিয়মে সুযোগ পাচ্ছেন তারা, তালিকার শীর্ষে আছেন আশরাফুল। ২য় শাহরিয়ার নাফিস। পড়ুন বিস্তারিত

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। প্রতিবছরই বিপিএল শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: